আ’লীগ এমপির সুপারিশে নিকাহ রেজিস্ট্রার শিবির নেতা!

জলঢাকায় তোলপাড়

  ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ০১ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নীলফামারী
ছবি- যুগান্তর

আওয়ামী লীগ এমপির সুপারিশে নিকাহ রেজিস্ট্রার (কাজী) পদে নিয়োগ পেতে যাচ্ছেন ছাত্রশিবির নেতা। এ খবর ছড়িয়ে পড়লে নীলফামারীজুড়ে শুরু হয় তোলপাড়। নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আর এ নিয়োগে ডিও লেটারে সুপারিশ করেছেন সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। এ খবর ছড়িয়ে পড়লে মঙ্গলবার জলঢাকাসহ জেলাজুড়ে তোলপাড় হয়।

জানা যায়, নীলফামারী-৩ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা স্থানীয় শিবির নেতা মনছুর আলীকে নিকাহ ও বিবাহ বিচ্ছেদ রেজিস্ট্রার নিয়োগের জন্য ডিও লেটারে সুপারিশ করেছেন। মনছুর আলী সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে অগ্নিসংযোগ, ভাংচুর ও লুটপাটের মামলায় চার্জশিটভুক্ত আসামি মনছুর উপজেলার হাড়োয়া শিমুলবাড়ী গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

জলঢাকা উপজেলার ১১টি ইউনিয়নে ১১ জন, পৌরসভা এলাকার জন্য ৪ জনসহ ১৫ নিকাহ রেজিস্ট্রার নিয়োগে সরকারি সার্কুলার হয়। এজন্য আইন মন্ত্রণালয় কর্তৃক নিকাহ রেজিস্ট্রার নিয়োগ, যাচাই-বাছাই ও প্যানেল তৈরির জন্য গঠিত ৫ সদস্যের উপজেলা কমিটির উপদেষ্টা হিসেবে আছেন সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে এমপি গোলাম মোস্তফা বলেন, যদি কোনো ভুলত্রুটি হয়ে থাকে, সেটি যাচাই-বাছাই কমিটি দেখবে। নিয়ম অনুযায়ী কাজী নিয়োগ করা হবে। নাশকতা মামলার আসামি শিবিরের নেতা মনছুর আলীকে কাজী পদে শিমুলবাড়ী ইউনিয়নে নিয়োগে তার ডিও লেটার দেয়া প্রসঙ্গে বলেন, ডিও লেটার দিলেই নিয়োগ হবে কেন?

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter