যে কোনো পরিস্থিতিতে নির্বাচনের জন্য প্রস্তুত জাতীয় পার্টি

রুহুল আমিন হাওলাদার

  যুগান্তর রিপোর্ট ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যে কোনো পরিস্থিতিতে নির্বাচনের জন্য প্রস্তুত জাতীয় পার্টি
রুহুল আমিন হাওলাদার ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতার অন্যতম প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে থাকবে। আর এ কারণেই প্রতিদিন বিভিন্ন রাজনৈতি দলের নেতাকর্মীরা জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হচ্ছে। যে কোনো পরিস্থিতিতে জাতীয় পার্টির নির্বাচন করার প্রস্তুত রয়েছে।

রাজধানীর মোহাম্মদপুর সূচনা কমিউনিটি সেন্টারে রোববার মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানা জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন। এ সময় রুহুল আমিন হাওলাদার আগামী নির্বাচনে ঢাকা-১৩ আসনে দলীয় প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর নাম ঘোষণা করেন।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টিকে ছাড়া কেউই সরকার গঠন করতে পারবে না। প্রমাণ হবে দেশের রাজনীতিতে জাতীয় পার্টি ‘বিগ ফ্যাক্টর’। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে অপেক্ষা করছে। কারণ দেশের মানুষ এখন হুসেইন মুহম্মদ এরশাদের সুশাসন ফিরে পেতে চায়।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি এএনএম রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু।

রংপুরের সড়ক দুর্ঘটনায় এরশাদের শোক : রংপুরের সিও বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এক শোকবার্তায় তিনি নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। পাশাপাশি তিনি শোকার্ত পরিবারের সদস্যদের প্রতিও সমবেদনা জানিয়েছেন। শোকবার্তায় এরশাদ বলেন, প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় এমন হতাহতের সংবাদ মেনে নেয়া যায় না। সড়ক ও মহাসড়কের নিরাপত্তা নিশ্চিতে ব্যর্থতার জন্য দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ, নিহতদের পরিবারকে যুক্তিযুক্ত ক্ষতিপূরণ এবং আহতদের চিকিৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা : মোড়ল জিয়াউর রহমানকে আহ্বায়ক এবং ইয়াছিন মিসবাহকে সদস্য সচিব করে জাতীয় ছাত্রসমাজের ১৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির মেয়াদ পূর্ণ হওয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এ কমিটি গঠন করে দিয়েছেন। কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন- সুলতান জিসান উদ্দিন প্রধান, জিয়াউল হক জুয়েল, ফয়সাল দিদার দিপু, আবদুর রহমান রোহান, হেলাল আহমেদ তালুকদার, জামাল উদ্দিন, জিয়াউর রহমান জয়, মোখলেছুর রহমান বস্তু, ছাদিকুর রহমান তালুকদার, ইয়াছির আরাফাত আসিফ, নকিবুল হাসান নিলয়, কেএম সুজন, তরিকুল আলম, মামুনুর রশিদ সনেট, সুলতান আহমেদ সোহাগ, খাজা শফিউল্লাহ দিপু, জুবায়ের আহমদ ও সাব্বির হোসেন বিল্লাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]m

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter