আরডিএ বগুড়ার ডিজির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

  বগুড়া ব্যুরো ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আরডিএ

পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার মহাপরিচালক আবদুল মতিনকে দুর্নীতি দমন কমিশন (দুদক) বগুড়া সমন্বিত কার্যালয় থেকে চিঠি দেয়া হয়েছে। রোববার বিকালে পাঠানো

এ চিঠিতে সুনির্দিষ্ট ১১টি প্রকল্পের অনিয়মের অভিযোগ করে সেসবের তথ্য চাওয়া হয়েছে। দুদক বগুড়া সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, আরডিএ বগুড়ার মহাপরিচালক আবদুল মতিনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভিত্তিক পল্লীজনপদ প্রকল্পে অনিয়ম, চরজীবিকায়ন, ক্ষুদ্র সেচ প্রকল্পে অনিয়মসহ ১১টি বিষয়ের তথ্য জানতে চাওয়া হয়েছে।

এ ছাড়া তার সম্পদ বিবরণী দাখিল করতে বলা হয়েছে। তিনি আরও জানান, দুর্নীতির বিষয়ে দুদকের চিঠির উত্তর এবং সম্পদ বিবরণী দাখিলের পর তা খতিয়ে দেখা হবে। পরে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ প্রসঙ্গে আরডিএ মহাপরিচালক আবদুল মতিন দুদকের চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যে উত্তর দিতে বলা হয়েছে। তিনি ঢাকা থেকে ফিরে এসে উত্তর দেবেন। তিনি দাবি করেন, এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্র। কোনো কুচক্রী মহল হিংসার বশবর্তী হয়ে তার ভাবমূর্তি ক্ষুণ্ণ করতেই এসব করাচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter