ভৈরবে ইউপি সদস্যকে দুর্বৃত্তের গুলি

  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জের ভৈরবে আবদুল মান্নান খান নামে একজন ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা প্রকাশ্যে দুর্বৃত্তের হাতে গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার সাদেকপুর ইউনিয়নের মৌটুপি গোদারাঘাটের দরগা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। মান্নান খান ওই ইউনিয়ন পরিষদের সদস্য ও ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি ইউনিয়ন পরিষদের মাসিক সভায় যোগ দিতে ভৈরবের বাসা থেকে বের হন। বেলা সাড়ে ১১টায় গোদারাঘাটে পৌঁছলে কে বা কারা পেছন থেকে গুলি করে। গুলি তার বাম হাতে লাগে। স্থানীয়রা তাকে বাজিতপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, সাদেকপুর ইউনিয়নে বিবদমান দুইপক্ষ রয়েছে। কর্তাবাড়ির সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হক এবং সরকারবাড়ির শেফায়েত উল্লা চেয়ারম্যানের সমর্থকরা মাঝে-মধ্যেই ঝগড়া, মারামারি ও সংঘর্ষে লিপ্ত হয়। গত দুই বছরে বিরোধের জেরে ওই এলাকায় ৫টি হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। অন্তত ৩শ’ বাড়িঘরে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে। গুলিবিদ্ধ ইউপি সদস্য মান্নান খান চেয়ারম্যান শেফায়েত উল্লার সমর্থক। ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter