গৃহবধূকে ধর্ষণ ও হত্যা

শরীয়তপুরে ৩ জনের মৃত্যুদণ্ড

  শরীয়তপুর প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শরীয়তপুরে এক গৃহবধূকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় ৩ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ মো. আবদুস সালাম খান বুধবার এ আদেশ দেন। এর মধ্যে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি সাইফুল ইসলাম ও দুলাল মাদবর কারাগারে থাকলেও মূল আসামি রেজাউল করিম সুজন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পলাতক রয়েছে।

মামলার বিবরণে ও কোর্ট সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৭ আগস্ট গৃহবধূ সামসুন্নাহার তানি স্বামীর বাড়ি থেকে প্রাইভেট পড়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফেরেনি। ওই রাতেই তার প্রবাসী স্বামী ইসহাক মোল্যার বড় ভাই কাসেম মোল্যা পালং মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। এরই পরিপ্রেক্ষিতে মোবাইল প্রযুক্তির মাধ্যমে পুলিশ ঘাতক রেজাউল করিম সুজনকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তির ভিত্তিতে সহযোগী সাইফুল ইসলাম ও দুলাল মাদবরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের তথ্যমতে, ২০১৪ সালের ২১ আগস্ট রাতে সদর উপজেলার ধানুকা গ্রামের নাসির উদ্দিন কালুর বাড়ির বাগানের একটি ডোবার কচুরিপানার নিচ থেকে তানির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। তাদের স্বীকারোক্তি মতে, তানিকে পরকীয়ার ফাঁদে ফেলে ডেকে নিয়ে তিন বন্ধু ধর্ষণের পর ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে। পরে ভাসুর কাসেম মোল্যা বাদী হয়ে ৩ জনকে আসামি করে পালং মডেল থানায় মামলা করেন। আসামিপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মুরাদ ও মো. শাহ আলম। সরকারপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট পিপি মীর্জা হজরত আলী।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter