বাউফলে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩০

  বাউফল প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর বাউফল উপজেলা পাবলিক মাঠে বুধবার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে কয়েক দফা মারামারি ও সংঘর্ষ হয়েছে। এতে দুই পুলিশ সদস্য ও চার খেলোয়াড়সহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) এর নকআউট পর্বের খেলায় চন্দ্রদ্বীপ ইউনিয়ন একাদশ ও নাজিরপুর ইউনিয়ন একাদশের মধ্যে ওই সংঘর্ষ হয়। জানা গেছে, বুধবার বিকাল সাড়ে ৩টায় চন্দ্রদ্বীপ ও নাজিরপুর ইউনিয়ন একাদশের মধ্যে খেলা শুরু হয়। নাজিরপুর একাদশ একটি গোল করলে আম্পায়ার অফসাইডের বাঁশি বাজান। এ নিয়ে দুই পক্ষের খেলোয়াড় ও সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ২০ মিনিট খেলা বন্ধ রাখে কর্তৃপক্ষ। পুনরায় খেলা শুরু হলে নাজিরপুর একাদশের এক খেলোয়াড় চন্দ্রদ্বীপ একাদশের এক খেলোয়াড়কে থাপ্পর মারে। এ নিয়ে দুই পক্ষের খেলোয়াড় ও দর্শকরা ফের মারামারিতে জড়িয়ে পড়ে, যা পরে সংঘর্ষে রূপ নেয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে। এ সময় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মাসুদ ও পুলিশ সদস্য মো. ছিদ্দিক, খেলোয়াড় মো. হাসান, সাগর, নয়ন ও শিশিরসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এএসআই মাসুদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। খেলা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দে এবং বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter