বিএনপি নেতাকে ছাড়িয়ে নিলেন আ’লীগ নেতা

  চট্টগ্রাম ব্যুরো ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি নেতাকে ছাড়িয়ে নিলেন আ’লীগ নেতা

নাশকতা মামলার আসামি মোহাম্মদ জয়নাল নামের এক বিএনপি নেতাকে যুবলীগ নেতা উল্লেখ করে প্রত্যয়নপত্র দিয়েছেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। এরপর জালালকে থানা থেকে ছাড়িয়ে নেয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর বিরুদ্ধে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ফারুক চৌধুরী জানান, জয়নাল আগে বিএনপি করত। এখন যুবলীগে যোগ দিয়েছে। রোববার শিকলবাহা ক্রসিং এলাকায় অনুষ্ঠিত সমাবেশে সবচেয়ে বড় মিছিল সে নিয়ে এসেছিল। সন্ধ্যায় সে গ্রেফতার হয়। সে যুবলীগের সঙ্গে সম্পৃক্ত থাকায় তাকে প্রত্যয়নপত্র দিয়ে থানা থেকে ছাড়িয়ে নেয়া হয়েছে।

সোমবার সন্ধ্যায় জালালকে ছাড়িয়ে নেয়া হয়। ১৭ সেপ্টেম্বর নাশকতার প্রস্তুতির সময় বিস্ফোরক দ্রব্যসহ ৪ জনকে গ্রেফতার করে কর্ণফুলী থানা পুলিশ। ওই ঘটনায় আটক ৪ জনসহ ২১ জনকে এজাহার নামীয় ও ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় রোববার সন্ধ্যায় কর্ণফুলী থানা পুলিশ বিএনপি নেতা জয়নালকে আটক করে। পরে জয়নালকে যুবলীগ নেতা হিসেবে প্রত্যয়নপত্র দিয়ে সোমবার সন্ধ্যায় ছাড়িয়ে নেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। জয়নাল বড়উঠান ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত সামশুল আলমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়নাল বড়উঠান ইউনিয়ন বিএনপির বর্তমান সাংগঠনিক সম্পাদক। তিনি দলের কর্মকাণ্ডে এখনও সক্রিয় আছেন। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা আছে। তিনি ওইসব মামলায় জামিনে আছেন। কর্ণফুলী থানার ওসি (তদন্ত) হাসান ইমামের সঙ্গে যোগাযোগ করা হলে জানান, জয়নালকে কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান যুবলীগ নেতা বলে দাবি করেন। যুবলীগ নেতা হিসেবে প্রত্যয়নপত্র দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter