সালেহা বেগম

  যুগান্তর ডেস্ক    ২৯ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির (মোস্তফা) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জামাল হায়দারের বড় বোন সালেহা বেগম শুক্রবার ভোর ৬টায় খিলগাঁও চৌধুরীপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন) তার মৃত্যু সংবাদ শুনে তার ভাগ্নি বেগম মতিয়া চৌধুরী, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, রাশেদ খান মেনন, জাতীয় পার্টির মহাসচিব জাফরউল্লাহ খান চৌধুরী লাহরী, সাবেক এমপি আহসান হাবিব লিংকন, সাবেক এমপি শাহরিয়া আখতার বলু, সাবেক এমপি আনোয়ারা বেগমসহ অসংখ্য গুণগ্রাহী ও নিকট আত্মীয়স্বজন মরহুমার বাসভবনে ছুটে আসেন ও খিলগাঁও মাটির মসজিদে বাদ জুমা জানাজায় শরিক হন। তিনি দুই পুত্র, এক কন্যা রেখে যান। তার লাশ আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। আগামী ৩ জুলাই খিলগাঁও পল্লীমা সংসদ প্রাঙ্গণে সালেহা বেগমের কুলখানি উপলক্ষে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×