মোহাম্মদ শফিকুল ইসলাম

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সমাজকর্মী ও ব্যবসায়ী, নরসিংদীর মনোহরদী উপজেলার কীর্তিবাসদী গ্রামের কৃতী সন্তান মোহাম্মদ শফিকুল ইসলাম (৫১) শনিবার রাতে ব্যাংকক সিরিরাজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি এক ভাই ও তিন বোন রেখে গেছেন। শফিকুল ইসলাম খুব সাধারণ একটি শিক্ষিত পরিবারে জন্মগ্রহণ করেও তার মেধা ও শ্রম দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই সফল ব্যবসায়ী ও সমাজকর্মী হয়ে উঠেন। মেধাবী ছাত্র হিসেবে গ্রামের একটি স্কুল থেকে এএসসি পাস করে তিনি প্রথমে ঢাকা কলেজ এবং পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেন। লেখাপড়া শেষ করে ব্যবসার কাজে মনোনিবেশ করেন। অসাধারণ মেধা ও কঠোর পরিশ্রমে খুব অল্প সময়েই তিনি হয়ে উঠেন সফল ব্যবসায়ী। একই সঙ্গে মনোনিবেশ করেন সামাজিক কর্মকাণ্ডে। আজ বাদ জোহর গ্রামের বাড়ি কীর্তিবাসদীতে জানাজার পর পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.