বিয়ের অনুষ্ঠানেও বিশ্বকাপ

  স্পোর্টস ডেস্ক ০৯ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিয়ের অনুষ্ঠানে বড় পর্দায় চলছে ইংল্যান্ড-সুইডেনের ম্যাচ। বিয়ের আয়োজন রেখে উচ্ছাসিত বর-কনেরাও: সংগৃহীত
বিয়ের অনুষ্ঠানে বড় পর্দায় চলছে ইংল্যান্ড-সুইডেনের ম্যাচ। বিয়ের আয়োজন রেখে উচ্ছাসিত বর-কনেরাও: সংগৃহীত

গ্রীষ্মের উষ্ণতার সঙ্গে সঙ্গে ইংল্যান্ডে শুরু হয় বিয়ের ধুম। এ সময় ইংল্যান্ড বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে। একদিকে দলের খেলা, অন্যদিকে বিয়ের অনুষ্ঠান। বাদ দেয়া যাচ্ছিল না কোনোটিই। ৭ জুলাই তাই ইংল্যান্ডের বিয়ের মঞ্চগুলোতে বর-কনে ছাড়াও আলো ছড়িয়েছে বিশ্বকাপ ম্যাচ।

সাম্প্রতিক ফর্ম বিবেচনায় ইংল্যান্ডের অনেকেই ভেবেছিলেন, বিশ্বকাপে বেশিদূর যেতে পারবে না তাদের দেশ। কিন্তু সবাইকে অবাক করে ইংল্যান্ড পৌঁছে যায় কোয়ার্টার ফাইনালে। পরে সেই বাধাও টপকে তারা এখন শেষ চারে।

শনিবার সুইডেনের বিপক্ষে ম্যাচের দিন সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বিয়ের অনুষ্ঠানে খেলা দেখা নিয়ে পোস্ট দিতে দেখা যায় অনেককে। কোল নামে এক ব্যক্তি টুইটারে লিখেছেন, ‘বাবা বিয়ের অনুষ্ঠানে গেছেন। তাই আমাকে ইংল্যান্ড-সুইডেন ম্যাচের বর্ণনা লিখে পাঠাতে হচ্ছে। যাতে তিনি ম্যাচ সম্পর্কে ধারণা পান।’

স্কট উইলিয়াম নামে আরেক ইংলিশ সমর্থক লেখেন, ‘শুভকামনা ইংল্যান্ড। খেলা শুরু হতে বাকি আর ৪০ মিনিট। আর বিয়ের অনুষ্ঠানের এখনও বাকি ১০ মিনিট। আশা করছি গির্জায় ভালো ফোরজি পাব।’ গির্জায় বসে স্কট আরেকটি টুইট করেন। সেখানে দেখা যায়, মোবাইলে ইংল্যান্ড-সুইডেনের ম্যাচ দেখছেন তিনি। বিয়ের আরেকটি অনুষ্ঠান থেকে বব নামে এক ব্যক্তি একটি ছবি সংযুক্ত করে টুইট করেন। সেই টুইটে দেখা যায়, তিন ব্যক্তি ট্যাবে ইংল্যান্ড-সুইডেন ম্যাচ উপভোগ করছেন।

টুইটটিতে বব লেখেন, ‘বিয়ের অনুষ্ঠানে আছি। কিন্তু এটি আমাদের খেলা দেখা থেকে বিরত রাখতে পারবে না।’

আল নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ছবি টুইট করা হয়। সেই টুইটে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানের মাঝেই বড় পর্দায় দেখানো হচ্ছে ইংল্যান্ড-সুইডেন ম্যাচ।

বিয়ের অনুষ্ঠানে বসেছে বড় পর্দা। চলছে ইংল্যান্ড-সুইডেনের ম্যাচও। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter