গাজীপুর-১ আসন: আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রাসেলের গণসংযোগ

  গাজীপুর প্রতিনিধি ২০ অক্টোবর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

শুক্রবার বিকালে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় গণসংযোগ শেষে সুলতান মার্কেটের কাছে মেরিগোল্ড স্কুল প্রাঙ্গণে এক নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

স্থানীয় কাশিমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর যুবলীগ নেতা সাইদুর রহমান, কাজী আতাউর রহমান, মামুন রেজা, ইসমাইল দেওয়ান, তাহের গাজী, মোশারফ হোসেন, রাকিবুল ইসলাম রকি, আইয়ুবুর রহমান ভূঁইয়া প্রমুখ।

কামরুল আহসান সরকার রাসেল এলাকাবাসীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অব্যাহত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও সাফল্য তুলে ধরে বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের রোল মডেল হিসেবে সমৃদ্ধির বাংলাদেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনেও নৌকাকে জয়যুক্ত করতে হবে। আমি দলীয় মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে রাস্তাঘাটের উন্নয়ন, জলাবদ্ধতা দূরীকরণসহ এলাকার সার্বিক উন্নয়নে আমার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত