২৭ অক্টোবর ঘণ্টা বাজানোর মিটিং

-শামীম ওসমান

  ফতুল্লা প্রতিনিধি ২১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ২৭ তারিখ (অক্টোবর) হল ঘণ্টা বাজানোর মিটিং। সবাই এক থাকেন। যারা আমার নেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে তাদের সঙ্গে রাজনৈতিক চর্চা তো দূরের কথা কোনো আপস নেই। ‘মা’ বইলা ‘গো’ কওয়ার সুযোগ দিমুনা জামায়াত-বিএনপিকে। নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের জন্ম। নারায়ণগঞ্জ হল রাজনীতির সূতিকাগার। নারায়ণগঞ্জ থেকে স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে আন্দোলন শুরু হবে। সারা দেশে তা ছড়িয়ে যাবে।

শনিবার বিকালে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনী বিষয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, নরসিংদীর জঙ্গিদের সঙ্গে লিংক রয়েছে নারায়ণগঞ্জের জঙ্গিদের। কয়েক দিন আগে ফতুল্লায় গোপন বৈঠক থেকে ৯ জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিশ। জানতে পারলাম ওই গোপন বৈঠকে ২৫ জঙ্গি ছিল। তাদের মধ্যে অনেকেই পালিয়ে গেছে। জঙ্গিদের বিরুদ্ধে সবাই সজাগ থাকবেন। নারায়ণগঞ্জে কোনো জঙ্গির ঘাঁটি হতে দেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. সানাউল্লাহ, ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক সওকত আলী, মহানগর আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক শাহ নিজাম, শহর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, যুবলীগ নেতা আব্দুল খালেক, থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফরিদ আহমেদ লিটন, ফাইজুল হক, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, আতাউর রহমান নান্নুসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter