ঢাকা-১৯: সাভারে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন মুরাদ জং

  যুগান্তর রিপোর্ট, সাভার ১৪ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তোহিদ জং মুরাদ ওরফে মুরাদ জং
ঢাকা-১৯ আসনে আ’লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন তোহিদ জং মুরাদ ওরফে মুরাদ জং। ছবি: যুগান্তর

ঢাকা-১৯ (সাভার) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী ও সাবেক সংসদ সদস্য তোহিদ জং মুরাদ ওরফে মুরাদ জং মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা।

দলীয় নেতাকর্মীরা তার সমর্থনে পোস্টার ব্যানার ও ঘরে ঘরে জনসংযোগ শুরু করলেও তিনি দীর্ঘ ৫ বছর ধরে স্থানীয় রাজনীতির সঙ্গে বিচ্ছিন্ন ছিলেন। এবার তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে সাভার ও আশুলিয়ায় ব্যাপক গণসংযোগ ও শোডাউন করেছেন।

মুরাদ জং বলেন, আমার বাবা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও সাবেক এমপি প্রয়াত আনোয়ার জং সাভার এলাকায় আওয়ামী লীগ প্রতিষ্ঠায় ভূমিকা রেখেছেন।

বিগত ২০০৯ সংসদ নির্বাচনে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে রাজনীতিতে আসেন এবং নির্বাচনে অংশ নিয়ে বিএনপির ঘাঁটি বলে পরিচিত এই আসনে বিপুল ভোটে বিএনপির শক্তিশালী প্রার্থী ডা. সালাউদ্দিনকে পরাজিত করে চমক সৃষ্টি করেন।

ঘটনাপ্রবাহ : ঢাকা-১৯: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×