ভৈরবে আ’লীগ-বিএনপির সংঘর্ষে আহত ১২

  ভৈরব প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভৈরবে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশসহ ১২ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের চন্ডিবের এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ভৈরব উপজেলা বিএনপি একটি কর্মিসভা করছিল।

আহতরা হলেন- এসআই অভিজিৎ, কনস্টেবল আবদুল হাকিম ও আবদুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, ৯ নম্বর ওয়ার্ডের যুবদল সভাপতি আক্তার হোসেন, যুবদল নেতা জসীম উদ্দিন, পৌর যুবলীগ সভাপতি ইমন রহমান ইমন, ছাত্রলীগ নেতা রাকিব, সোহরাব, প্রান্ত, আমজাদ ও সুব্রত। ঘটনার সময় একটি ফার্মেসিসহ তিনটি দোকান ভাংচুর করা হয়। এদিকে রাত সাড়ে ৮টায় আওয়ামী লীগ ও যুবলীগ লীগের কর্মীরা উপজেলা বিএনপির শহরের ডালপট্টির অফিস ও একটি রেস্টুরেন্ট ভাংচুর করে। জানা গেছে, সন্ধ্যার পর উপজেলা বিএনপির একটি কর্মিসভা শহরের চন্ডিবের এলাকায় শুরু হয়। এ সভাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ভৈরব পৌর বিএনপির সভাপতি হাজি শাহীন বলেন, বিএনপির একটি কর্মিসভায় আওয়ামী লীগের কর্মীরা হামলা চালালে এ ঘটনা ঘটে। উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম অভিযোগ করেন যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা আমাদের সভার ওপর অতর্কিতভাবে হামলা চালায় এবং তারা ভৈরববাজারে গিয়ে বিএনপির অফিসসহ একটি রেস্টুরেন্ট ভাংচুর করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×