খুনিরা ষড়যন্ত্র করলেও দেশ এগিয়ে যাবেই

-শামীম ওসমান

  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, খুনিরা বসে নেই। তারা প্রধানমন্ত্রীকে খুন করতে চাচ্ছে, আমাকেও খুন করতে চাচ্ছে। তারা ষড়যন্ত্র করছে। তবুও দেশ এগিয়ে যাবেই। দেশকে আরও উন্নত দেখতে চাইলে শেখ হাসিনাকেই নির্বাচিত করতে হবে। একজন ভালো রাষ্ট্রনায়ক পারেন একটি দেশের উন্নয়ন করতে। মঙ্গলবার বিকালে নাসিক ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। শামীম ওসমান বলেন, আমার এমপি হওয়ার দরকার নেই। এমপি দরকার আপনাদের। আর তাকেই দরকার, যিনি আপনাদের জন্য কাজ করেছেন, কাজ করবেন এবং কাজ করতে চান। তিনি বলেন, ৫ বছরে বাংলাদেশের এমপিদের মধ্যে আমি সবচেয়ে বেশি কাজ করেছি। আবার নির্বাচিত হলে বাকি কাজগুলো দুই বছরের মধ্যে শেষ করব ইনশাআল্লাহ।

এ সময় শামীম ওসমানের সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আবদুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×