ঢাকা-১৬: বিএনপির মনোনয়ন চান শফিকুল ইসলাম মিল্টন

  মিরপুর প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির মনোনয়ন চান শফিকুল ইসলাম মিল্টন
ঢাকা-১৬ আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী শফিকুল ইসলাম মিল্টন। ছবি: যুগান্তর

ঢাকা-১৬ (পল্লবী-রূপনগর) আসনে বিএনপির মনোনয়ন চান শফিকুল ইসলাম মিল্টন। তিনি ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক।

তার রাজনীতিতে হাতেখড়ি ওয়ার্ড ছাত্রদলের সক্রিয় সদস্য হিসেবে। তিনি পল্লবী থানা ছাত্রদলের সভাপতি থেকে শুরু করে ঢাকা মহানগর ও কেন্দ্রীয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দেন। ২০১১ সালে পল্লবী থানা যুবদলের সভাপতি নির্বাচিত হন। সে সময় দলের দুঃসময়ে তিনি যুবদলকে সংগঠিত করেন।

পরবর্তী সময়ে ২০১৭ সালে ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক হন। তৃণমূল থেকে ওঠে আসা এ যুবনেতার নির্বাচনী এলাকায় রয়েছে ক্লিন ইমেজ। তিনি কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন।

বর্তমান সরকারের আমলে বেশকিছু মামলা নিয়ে তিনি রাজনীতিতে সক্রিয় রয়েছেন। কর্মীদের চাঙ্গা রাখার পাশাপাশি প্রতিনিয়ত নির্বাচনী এলাকার মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। মাঠ গোছাতে দীর্ঘদিন চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত।

নির্বাচনী গণসংযোগ, ঘরোয়া সভা, দল ঘোষিত প্রতিটি কর্মসূচি পালনের পাশাপাশি যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে। তৃণমূল নেতাকর্মীদের নামে মামলা ও গ্রেফতার হয়রানির প্রতিবাদে তিনি ছিলেন সোচ্চার। গ্রেফতার নেতাকর্মীদের আইনি সহায়তা দিয়ে জামিনে মুক্ত করে তাদের মনোবল অনেকটা চাঙ্গা রেখেছেন। পাশাপাশি অঙ্গ সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের করেছেন ঐক্যবদ্ধ।

শফিকুল ইসলাম মিল্টন বলেন, মিরপুরে আমার জন্ম। আর এখানেই বেড়ে উঠা। এ এলাকার মাটি ও মানুষের সঙ্গে আমার সম্পর্ক। দলের দুঃসময়ে ২০১১ সালে পল্লবী থানা যুবদলের দায়িত্ব পালন করি। অনেক মামলা হামলার শিকার হয়েছি।

যে কোনো আন্দোলন-সংগ্রামে জীবনবাজি রেখে নেতৃত্ব দিয়েছি। কখনই পিছপা হইনি। আমি দেশনেত্রী খালেদা জিয়া ও তারুণ্যের অহঙ্কার তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থাশীল। দেশ ও এলাকার উন্নয়নে অবদান রাখতে চাই। আশা করি দল আমাকে মূল্যায়ন করলে আসনটি দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দেব।

ঘটনাপ্রবাহ : ঢাকা-১৬: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×