ঢাবি আইবিএ এমবিএ ও প্রযুক্তি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

  ঢাবি প্রতিনিধি ০১ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চলতি শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউটের (আইবিএ) ৬১তম ব্যাচের এমবিএ ভর্তি পরীক্ষা এবং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অন্তর্গত ‘প্রযুক্তি ইউনিট’র ১মবর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে আইবিএ-তে এমবিএ’র পরীক্ষা এবং কার্জন হলসহ মোট ১৬টি কেন্দ্রে প্রযুক্তি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রযুক্তি ইউনিটে ১ হাজার ২৫টি আসনের বিপরীতে ভর্তিচ্ছু পরীক্ষর্থীর সংখ্যা ৭ হাজার ৪২৭ জন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান আইবিএ ভবনের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. সৈয়দ ফারহাত আনোয়ার। আর কার্জন হল কেন্দ্রে ভিসির সঙ্গে পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে ছিলেন প্রযুক্তি ইউনিটের সমন্বয়ক এবং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাসানুজ্জামান।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত