ঢাকার চট্টগ্রাম সমিতির মেজবান অনুষ্ঠিত

  জবি প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রতিবারের মতো এবারও ঢাকার চট্টগ্রাম সমিতির ঐতিহ্যবাহী বার্ষিক মেজবান ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে শনিবার সকালে শুরু হয়ে দিনব্যাপী চলে মেজবানের খানাপিনা ও মিলন মেলা। মেজবানের প্রথমপর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম সমিতির সভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক। এবার বৃহত্তর চট্টগ্রামের অধিবাসীসহ সারা দেশের মানুষকে স্বল্পমূল্যে চিকিৎসা সুবিধা দিতে রাজধানীতে একটি বিশেষায়িত হাসপাতাল প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম সমিতি। মেজবানের দ্বিতীয়পর্বে প্রতিবারের মতো সমাজের নানান ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য পাঁচজন বিশিষ্ট ব্যক্তিকে ‘চট্টগ্রাম সমিতি পদক’ দেয়া হয়।

মেজবান আয়োজনে ঢাকার চট্টগ্রাম সমিতির নেতাদের ও বৃহত্তর চট্টগ্রামবাসীকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খোরশেদুল আলম প্রধানমন্ত্রীর এ শুভেচ্ছা বার্তাসহ মেজবানে অংশ নেন। মেজবানে পুলিশের আইজি মোহাম্মদ জাবেদ পাটোয়ারীও অংশ নেন। এছাড়া মেজবানে রাজনীতিবিদ, সচিব, শিল্পপতি, বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্ণধার, বেসরকারি সংস্থার শীর্ষস্থানীয় কর্মকর্তাসহ দেশের বিশিষ্ট ও খ্যাতিমান ব্যক্তি, সমিতির সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার ২০ হাজার মানুষ অংশ নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×