গাজীপুর-৫: কালীগঞ্জে বিএনপির প্রার্র্থী মিলনের স্ত্রী শম্পা হকের গণসংযোগ

  কালীগঞ্জ প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গণসংযোগ

গাজীপুর-৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য একেএম ফজলুল হক মিলনের স্ত্রী নারায়ণগঞ্জ মহিলা কলেজের সাবেক ভিপি শম্পা হক (ধানের শীষ প্রতীক) মঙ্গলবার নির্বাচনী এলাকা পাঞ্জুরা, শিমুলিয়া, পিপুলিয়া, তুমুলিয়া, নাগরী, বালিগাঁও, ভাদার্ত্তী, সোমসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

বিএনপি ও তার সহযোগী অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা ওই সভায় যোগ দেন। মিছিল নিয়ে নেতাকর্মীরা ওই সভায় অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি হুমায়ূন কবীর মাস্টার, মনিরুজ্জামান খান লাভলু, থানা বিএনপির সহ-সভাপতি ফজলুল হক নয়ন বাগমার, থানা বিএনপির সাংগঠনিক ফরিদ আহম্মেদ মৃধা, জেলা মহিলা দলের যুগ্ম-সম্পাদক শাহানাজ আক্তার চামেলি, তিতুমীর কলেজ ছাত্রদল কেন্দ্রীয় সংসদ সহ-সভাপতি নাসরিন রহমান পপি, থানা মহিলা দলের সভানেত্রী অ্যাডভোকেট পারভীন আক্তার, পৌর মহিলা দলের সম্পাদক নাজমা বেগম।

ফজলুল হকের স্ত্রী শম্পা হক বলেন, সরকারদলীয় লোকজন আমাদের নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দিচ্ছে, বিভিন্ন হুমকি-ধমকি দিচ্ছে। ধানের শীষের জোয়ার উঠেছে। জনগণ ভোট দিতে পারলে ফজলুল হক মিলন বিপুল ভোটে বিজয়ী হবে নিশ্চিত।

এ কথা জেনে সরকার তাকে পুলিশ ও নেতাকর্মীদের দিয়ে হয়রানি ও নির্যাতন করছে। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খন্দকার মু. মুশফিকুর রহমানের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন শম্পা হক ও দলীয় নেতাকর্মীরা।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-৫: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×