কেরানীগঞ্জে স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যালয়ে হামলায় আহত ৫

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দক্ষিণ কেরানীগঞ্জে দোলেশ্বর এলাকায় পীয়ারলেস ইয়ুথ ক্লাব ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা হয়েছে। সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন সংগঠনের সভাপতিসহ পাঁচজন। এ ঘটনায় রোববার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

পীয়ারলেস ইয়ুথ ক্লাব ফাউন্ডেশনের সভাপতি সাইমন চৌধুরী বলেন, এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের মাধ্যমে রক্তদান কর্মসূচি, বাল্যবিয়ে রোধ, মাদকবিরোধী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

মাদকবিরোধী নানা কর্মকাণ্ডের কারণে এই সংগঠনের উপর ক্ষুব্ধ হন দোলেশ্বরের চিহ্নিত মাদক ব্যবসায়ী টিটু (৩৫)। এর জের ধরে শুক্রবার রাতে টিটু একদল সন্ত্রাসী নিয়ে সংগঠনের কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং অফিসে থাকা সব কর্মকর্তা-কর্মচারীকে এলোপাতাড়ি মারধর করে আহত করে।

হামলায় আমিসহ আহত হয়েছেন সহ-সভাপতি মো. তানভীর, সম্পাদক মো. রাকিব, দফতর সম্পাদক আল আমিন ও ক্রীড়া সম্পাদক নাজমুল হোসেন। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত