গাজীপুর-৪: স্বতঃস্ফূর্ত প্রচারে নৌকা থমকে গেছে ধানের শীষ

  কাপাসিয়া প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রচার

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে স্বতঃস্ফূর্ত প্রচার-প্রচরণায় নৌকার প্রার্থী বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমি। পদে পদে বাধায় ও বিভিন্ন নাশকতার মামলায় থমকে গেছে বিএনপির প্রয়াত নেতা ব্রিগেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহর ছেলে ধানের শীষের রিয়াজুল হান্নান রিয়াজের প্রচার।

দু’দিন ধরে নৌকার প্রচার, প্রচারণা, গণসংযোগ চলছে জোরেশোরে। দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে আনন্দ ও উৎসবমুখর ভাব।

রিমি প্রতিদিন বিরামহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তার কর্মসূচিগুলোতে দু’বোনসহ পরিবারের সদস্যদের এবং নারীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষণীয়। এর চেয়ে নুতন মাত্রা পায় যখন তার ছোট ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ উপস্থিত হন। সেখানে তরুণ ও যুবকদের সকাল থেকে গভীর রাত পর্যন্ত ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে।

প্রতিদিন তার পক্ষে পরিকল্পিতভাবে দলের সহযোগী সংগঠন, বিভিন্ন পেশাজীবী, পরিবহন মালিক-শ্রমিক সংগঠন তৃণমূল পর্যায়ে গিয়ে প্রচার চাচ্ছে। এদিকে ধানের শীষের প্রার্থী রিয়াজুল হান্নানের প্রচারণা, গণসংযোগ এবং মাঠে অবস্থান গত মঙ্গলবার দুপুর পর্যন্ত চলছিল। প্রতিদ্বন্দ্বিতায়ও শক্ত অবস্থানে ছিল। কিন্তু প্রচারণায় বারবার বাধা ও ভয়ভীতি এবং দলের সিনিয়র নেতাকর্মীদের নামে একাধিক মামলা, গ্রেফতারের কারণে কার্যত তিনি সঙ্গীহারা হয়ে পড়েন। ফলে তার সঙ্গে কেউ আর প্রকাশ্যে প্রচারণায় যেতে চান না।

মামলা, গ্রেফতার ও হামলার আশঙ্কায় কাপাসিয়া সদরে সাফাইশ্রী এলাকায় তার একমাত্র নির্বাচনী অফিসটিও বন্ধ রেখেছেন। গত তিনদিন ধরে তার প্রচারণা থমকে আছে।

ঘটনাপ্রবাহ : গাজীপুর-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×