বাণিজ্য মেলা

স্টল নির্মাণ ও সাজাতেই ব্যস্ত কর্মীরা

  যুগান্তর রিপোর্ট ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্য মেলা

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্টল নির্মাণের কাজ চলছিল বৃহস্পতিবারও। মেলা শুরুর দ্বিতীয় দিনে দর্শনার্থী ও ক্রেতাদের সমাগম ছিল না সেভাবে। যেসব স্টলের নির্মাণ কাজ শেষ হয়েছে সেগুলোতে বিক্রয়কর্মীদের মালামাল গোছানোর কাজে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। তবে একটি বিষয় লক্ষণীয় ছিল, ক্রেতা টানতে মেলার শুরুতেই বড় বড় প্রতিষ্ঠানগুলোকে বিশাল ছাড়ের প্রস্তাব দিতে দেখা গেছে।

বৃহস্পতিবার মেলা প্রাঙ্গণ ঘুরে ভেতরে যেসব দর্শনার্থীর দেখা পাওয়া গেল তাদের দোকানে দোকানে ঘুরে মূল্য যাচাই সেলফি ও গ্রুপ ছবি তোলার কাজে ব্যস্ত সময় পার করতে দেখা গেল। তবে বিকালে মেলায় দর্শনার্থীর উপস্থিতি কিছুটা বেশি ছিল। দোকানিরা বলছেন, মেলার প্রথম দিনও দর্শনার্থী কম ছিল। তবে যারা আসছেন তারা পণ্য কেনার চেয়ে গুণগত মান ও দরদাম যাচাই করছেন বেশি। অবশ্য কিছু কিছু দর্শনার্থী পণ্য কিনছেন।

বিভিন্ন স্টল ও প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, বিভিন্ন কোম্পানি তাদের পণ্যে নানারকম ছাড় ও অফার দিচ্ছে। ক্যাশ ব্যাক, গিফট ভাউচার, নগদ ছাড়সহ নানা অফার দিয়েছে দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানিগুলো। আর ক্রোকারিজ ব্যবসায়ীরা একটা কিনলে ১০ গৃহস্থালি আইটেম ক্রেতাদের ফ্রি দিচ্ছে। যমুনা ইলেকট্রনিক্সের প্যাভিলিয়ন ইনচার্জ সত্যজিৎ রায় যুগান্তরকে বলেন, প্রতিবারের মতো এবারও যমুনা ইলেকট্রনিক্স বাণিজ্য মেলায় ক্রেতাদের বিশেষ ছাড় দিচ্ছে। সব ধরনের ইলেকট্রনিক্স পণ্যে ডিসকাউন্ট থাকছে।

এছাড়া প্রতি ১০ হাজার টাকার কেনাকাটায় ১ হাজার টাকার ক্যাশ ভাউচার দেয়া হচ্ছে। এ ভাউচার ব্যবহার করে পরবর্তীকালে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য কিনলে ছাড় পাবেন ক্রেতারা। অন্যদিকে প্রতি হাজার টাকার কেনাকাটায় ১০০ টাকার গিফট ভাউচার দেয়া হচ্ছে। এ গিফট ভাউচার যমুনা ফিউচার পার্কের কার্নিভাল, ব্লকবাস্টার সিনেমাস, প্লোয়ার্স ক্লাব, কিডস ওয়ার্ল্ডে ব্যবহার করা যাবে। তিনি আরও বলেন, যমুনা ব্র্যান্ডের মোটরসাইকেল কিনলে ক্রেতাদের রেজিস্ট্রেশন করে দেয়া হবে। বিশ্বমানের এলইডি টিভিতেও ছাড় থাকছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×