রূপগঞ্জে গার্মেন্ট কর্মীকে ধর্ষণ

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুখ ও হাত-পা বেঁধে এক গার্মেন্ট শ্রমিককে ধর্র্ষণ করেছে মানুষরূপী এক নরপশু। শুক্রবার ভোরে উপজেলার খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে মেয়েটির ওপর এই পাশবিক নির্যাতন করা হয়। পরে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার বাদী গার্মেন্টকর্মী জানান, তিনি বরপা এলাকার ডেইজি সোয়েটার কারখানায় কাজ করেন। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার বাসগাড়ি এলাকায়। তিনি খাদুন এলাকায় ভাড়া থাকেন।

বৃহস্পতিবার রাতভর কারখানায় কাজ শেষে শুক্রবার ভোরে তিনি তার খাদুনের বাসায় ফিরছিলেন। এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌঁছার পরই এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ তার মুখ ও হাত-পা বেঁধে ফেলে। পরে তাকে নির্জন স্থানে নিয়ে এক পাষণ্ড ধর্ষণ করে। বাকি দু’জন ধর্ষণে সহযোগিতা করে। নির্যাতনের একপর্যায়ে ওই নারী চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধারে এগিয়ে এলে ওরা পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, সুমন, হাসিব ও নাহিদের বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর অভিযোগ রয়েছে। এদের অত্যাচারে স্থানীয়রা অতিষ্ঠ। তারা প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ায় অপরাধ করেও পার পেয়ে যাচ্ছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুল হক বলেন, ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×