ঢাবি দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী আজ

  ঢাবি প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) সাবেক শিক্ষার্থীদের ১১তম পুনর্মিলনী আজ। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে উদ্বোধনী নৃত্য ও সঙ্গীতের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠান শুরু হবে। এবারের পুনর্মিলনীর স্লোগান হল- ‘সৌহার্দ্য ও স্মৃতির বন্ধনে আবদ্ধ আমরা, এসো মিলি প্রাণের আনন্দে’।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথির বক্তৃতা করবেন ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ এবং দার্শনিক অধ্যাপক ড. আমিনুল ইসলাম। দিনব্যাপী অনুষ্ঠানে আলোচনাপর্বের পাশাপাশি থাকছে স্মরণিকা ‘প্রাণপ্রবাহ’র মোড়ক উন্মোচন, খ্যাতিমান ও বয়োজ্যেষ্ঠ সদস্যদের সম্মাননা, স্মৃতিচারণ, দু’পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×