কাফরুলে প্রয়াত সাংবাদিকের মেয়েকে বাড়ি ছাড়তে হুমকি

  যুগান্তর রিপোর্ট ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর কাফরুলে প্রয়াত এক সাংবাদিকদের মেয়েকে বাড়ি ছাড়ার হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। তারা বাড়িটি দখল করতে এরই মধ্যে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে। বৃহস্পতিবার সকালে ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন প্রয়াত সাংবাদিক জহির খানের মেয়ে তৃসা বেগম।

লিখিত বক্তব্যে তৃসা বলেন, কাফরুল ক্যান্সার হাসপাতাল সংলগ্ন একটি বাড়িতে আমি বড় হয়েছি। ১৯ বছর আগে বাবা জহির খান মারা যাওয়ার আগেই ওই বাড়িটি আমাকে লিখে দিয়ে যান। আমার বাবা-মা কেউ বেঁচে নেই। ভাই-বোন সবাই লন্ডনে বসবাস করছে। স্বামী মাসুদ ২০০৯ সাল থেকে নিখোঁজ। এরপর থেকেই স্থানীয় সন্ত্রাসী নুরু, মোস্তফা, বুলবুল, মামুন ও মানিকসহ কয়েকজন বাড়িটি দখলের পাঁয়তারা করে। এরই ধারাবাহিকতায় ১৭ অক্টোবর বিকালে ওইসব সন্ত্রাসী আমার বাড়িতে হামলা চালিয়ে মালামাল লুট করে। ওইদিনই কাফরুল থানায় গিয়ে অভিযোগ দেই। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। উল্টো সন্ত্রাসীরা থানায় গিয়ে আমাকে ফের মারধর করে। নিরুপায় হয়ে আমি প্রধানমন্ত্রীর দফতরে অভিযোগ দাখিল করি। পরে থানায় ডেকে আমাকে দিয়ে একটি জিডি করানো হয়। কিন্তু ওই জিডির তদন্ত করা হয়নি। তৃসা বেগম জানান, আমার এক ছেলে দশম শ্রেণীতে ও মেয়ে অষ্টম শ্রেণীতে পড়ছে। সাম্প্রতিক সময়ে সন্ত্রাসীদের তৎপরতা বেড়ে গেছে। তারা আমাকে ও আমার দুই মেয়েকে বাড়ি ছেড়ে চলে যেতে বলছে। অন্যথায় হত্যা করে লাশ গুম করার হুমকি দিচ্ছে। এছাড়া মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকিও দিচ্ছে তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×