ফতুল্লায় ১৮ জনকে কুপিয়ে জখম

  ফতুল্লা প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৮ জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। শুক্রবার রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো চাপাতি নিয়ে হামলা চালায়। তারা ১৩-১৪ জন পথচারীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আহতদের দ্রুত ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। এলাকাবাসী আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি। আহতদের নাম ও দুর্বৃত্তদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। অপরদিকে নুরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে কেরামবোর্ডে জুয়া খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন বাবলু মিয়া, তারেক, নীরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×