এইচএসসিতে ঢাকা বোর্ড সেরা শান্তকে সোনারগাঁয়ে সংবর্ধনা

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এইচএসসিতে ঢাকা বোর্ড সেরা শান্তকে সোনারগাঁয়ে সংবর্ধনা

২০১৮ সালে ঢাকা বোর্ডে এইচএসসিতে প্রথম হওয়া নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাঘরী গ্রামের মো. আবু মুসা শান্তকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে রাজধানী ঢাকার গুলশানের নিকেতনে অবস্থিত জিকে বিল্ডার্সের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সমবায়বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম এ সংবর্ধনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন- মেধাবী শিক্ষার্থী আবু মুসা শান্তর পিতা ইসমাঈল হোসেন, যুগান্তরের সাংবাদিক আল আমিন তুষার, ছাত্রলীগ নেতা ফাহিম খান রনি, মোহাম্মদ হুসাইন।

উল্লেখ্য, আবু মুসা শান্ত রাজধানী ঢাকার নটর ডেম কলেজ থেকে ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় ঢাকা বিভাগের মধ্যে সম্মলিত মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করে।

সে সোনারগাঁ উপজেলার ললাটি এলাকায় অবস্থিত সুবর্ণগ্রাম স্কুলে অষ্টম ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গিয়াসুদ্দিন মডেল স্কুল থেকে এসএসসি পাস করেন। আবু মুসা শান্ত ঢাকা মেডিকেল কলেজে প্রথম বর্ষে অধ্যায়নরত।

গত বৃহস্পতিবার রাতে আবু মুসা শান্তকে সংবর্ধনা দেয়ার পাশাপাশি নগদ এক লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন জিকে বিল্ডার্সের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের সমবায়বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম। এ সময় তিনি শান্তকে ভবিষ্যতে আরও আর্থিকভাবে সহযোগিতা করার ঘোষণা দেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×