গরিবদের কম খরচে উন্নতমানের চিকিৎসা দিতে হবে

-পাট ও বস্ত্রমন্ত্রী

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২০ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, স্বাস্থ্য ব্যবস্থা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। গ্রামের অসহায় ও গরিব মানুষ যেন কম খরচে চিকিৎসা সেবা পায় এ ব্যাপারে স্থানীয় বেসরকারি হাসপাতালের মালিকদের সুদৃষ্টি থাকতে হবে। শনিবার সকালে তারাব পৌরসভার মন্ত্রীর বাসভবনে নারায়ণগঞ্জ বেসরকারি হাসপাতালের মালিক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন। এ সময় কম খরচে উন্নতমানের চিকিৎসা সেবা দিতে অঙ্গীকার করেন বেসরকারি হাসপাতালের মালিক পক্ষ। জেলা বেসরকারি হাসপাতাল মালিক সমিতির উপদেষ্টা ও আল-রাফি হাসপাতালের চেয়ারম্যান লায়ন মীর আবদুল আলীমের নেতৃত্বে উপস্থিত ছিলেন মালিক সমিতির সভাপতি ও মেমোরি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. ফারুক ভূঁইয়া, সহ-সভাপতি ডা. হালিম ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি ডা. রুহুল আমিন, মায়ের ছায়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নিপু দাস প্রমুখ।

অপর দিকে, ডিজিটাল ওয়ান ক্যাবল নেটওয়ার্ক এর পক্ষ থেকে পাট ও বস্ত্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান, মকবুল হোসেন, ইউসুফ আলী, মনির হোসেন, হানিফ মিয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×