কালিয়াকৈরে শিয়াল জবাইয়ের প্রমাণ মিলেছে

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শিয়াল জবাই

কালিয়াকৈর পৌরসভার সফিপুর বাজারের মাংসপট্টিতে শিয়াল জবাইয়ের ঘটনায় রোববার উপজেলা প্রানিসম্পদ কার্যালয় থেকে তদন্ত করা হয়েছে। ৬ ও ৭ জানুয়ারি সফিপুর বাজারের মাংসপট্টিতে শিয়াল জবাই সংক্রান্ত একটি প্রতিবেদন জাতীয় দৈনিকসহ বেশ কয়েকটি পত্রিকায় প্রকাশিত হলে গাজীপুর জেলা প্রশাসনের দৃষ্টিগোচর হয়।

পরে গাজীপুর জেলা প্রশাসক গাজীপুর জেলা প্রাণীসম্পদ কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন। গাজীপুর জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কালিয়াকৈর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন। ফলে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. কাজী রফিকুজ্জামানের নেতৃত্বে তদন্ত টিম সরেজমিন পরিদর্শন করে। এ সময় সফিপুর বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম লিংকন, যুগ্ম সম্পাদক মোতালেব হোসেন, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, গবিন্দ চন্দ্র, হায়দার আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় তারা জানতে পারেন মাংসপট্টির খাসির মাংস বিক্রেতা বাছেদের দোকান থেকে ছুরি নিয়ে পাশের দোকানের কর্মচারী কালাম ও কামাল শিয়াল জবাইয়ে সহযোগিতা করেছে। অপরদিকে ওই শিয়াল রজনীকান্ত নামে জনৈক ব্যক্তি বাজারে নিয়ে আসে। তদন্ত কর্মকর্তা ২৪ ঘণ্টার মধ্যে ওই কর্মচারী কালাম ও কামাল এবং রজনীকান্তকে তার কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।

কালিয়াকৈর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. কাজী রফিকুজ্জামান বলেন, ওই ঘটনায় প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। ঘটনার সঙ্গে সরাসরি যারা জড়িত তাদের পাওয়া যায়নি। ফলে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া যায়নি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×