ঢাকা সিটি ও উপজেলা নির্বাচন নিয়ে ইসির বৈঠক আজ

  যুগান্তর রিপোর্ট ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সারা দেশে উপজেলা নির্বাচন এবং ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনের তফসিল ঘোষণার বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। এসব নির্বাচনের তফসিল ঘোষণার বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে। এছাড়া বৈঠকে কিশোরগঞ্জ-১ আসনে নির্বাচনসহ মোট ৮টি বিষয়ে আলোচনার জন্য এজেন্ডায় রাখা হয়েছে। ইসি সূত্রে এ তথ্য জানা গেছে। জানতে চাওয়া হলে ইসির অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান যুগান্তরকে বলেন, উপজেলা, ঢাকা সিটিসহ কয়েকটি নির্বাচনের বিষয়ে বৈঠকে আলোচনা হওয়ার কথা রয়েছে। বৈঠকে কমিশন যে সিদ্ধান্ত নেবে তা সচিবালয় বাস্তবায়ন করবে।

জানা গেছে, কমিশনের আজকের সভায় ৯টি এজেন্ডা রয়েছে। এজেন্ডাগুলো হচ্ছে- আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সদ্যপ্রয়াত জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের কিশোরগঞ্জ-১ আসনের তফসিল ঘোষণা, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন, উপজেলা পরিষদের নির্বাচনের তফসিল। বাকি এজেন্ডাগুলোর মধ্যে রয়েছে- একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের পদে নির্বাচন; পৌরসভা, ইউনিয়ন ও জেলা পরিষদের সাধারণ ও উপনির্বাচন; গাইবান্ধা-১ আসনের নির্বাচনের অগ্রগতি; ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×