বেসিক ব্যাংকের অর্থ আত্মসাৎ

দুই ডিজিএমসহ ১৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা

  যুগান্তর রিপোর্ট ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিযোগ

বেসিক ব্যাংকের গুলশান শাখা থেকে ঋণের নামে ৭ কোটি ৯২ লাখ ৪২ হাজার টাকা আত্মসাতের অভিযোগে ব্যাংকের ডিজিএম মো. ইমরুল ইসলাম ও শাকির মাহমুদ শরফুদ্দীনসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের উপসহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম বুধবার রাজধানীর গুলশান থানায় মামলাটি করেন।

মামলার অপর আসামিরা হলেন- বেসিক ব্যাংক গুলশান শাখার সাবেক ডিজিএম (বর্তমানে বরখাস্ত) মো. শাহ আলম ভূঁইয়া, সাবেক অ্যাডভান্স অফিসার ও বর্তমানে লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ ভূঁইয়া, গুলশান শাখার সাবেক ব্যবস্থাপক (বর্তমানে বরখাস্ত) এস আসিফ আহমেদ, ভূঁইয়া অ্যাসোসিয়েটসের পরিচালক ইঞ্জিনিয়ার এম (মোশারফ) হোসেন ভূঁইয়া, কনসালটেন্ট ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার, ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক ইন্সট্রাকটর মো. খলিলুর রহমান ভূঁইয়া, মেসার্স পিসি এভিনিউর প্রোপাইটর রোজিনা আহম্মেদ ও মো. মোশারফ হোসেন, তোপখানা রোডের বাসিন্দা ঢালী মোয়াজ্জেম হোসেন, মো. মোতলেব হোসেন ও মো. মোফাজ্জল হোসেন।

মামলায় বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যহারের মাধ্যমে নিজেকে বা অন্যকে লাভবান করার অসৎ উদ্দেশ্যে অপরাধমূলক অসদাচরণ ও অপরাধমূলক বিশ্বাস ভঙ্গের মাধ্যমে বেসিক ব্যাংক গুলশান শাখা থেকে ওই টাকা আত্মসাৎ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×