রাজধানীতে ছয় কোচিং সেন্টার সিলগালা

১৮ জনকে অর্থ ও কারাদণ্ড

  যুগান্তর রিপোর্ট ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোচিং সেন্টার

রাজধানীর ধানমণ্ডির জিগাতলা ও ফার্মগেটে ৬টি কোচিং সেন্টার সিলগালা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সরকারি নির্দেশ অমান্য করে চালু রাখায় এ ব্যবস্থা নেয়া হয়েছে। ঘটনায় জড়িত থাকার অপরাধে ১৮ জনকে দণ্ড দেয়া হয়।

এর মধ্যে ১০ জনকে অর্থদণ্ড এবং ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে। রোববার দুপুরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে ধানমণ্ডির ঝিগাতলা ও ফার্মগেট এলাকায় এ অভিযান চালানো হয়। এসএসসি পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নির্দেশ অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

র‌্যাব জানায়, অভিযানে ধানমণ্ডির ঝিগাতলায় জয়যাত্রা, নব দিগন্ত, অনন্য ও ব্লেইজ নামে চারটি কোচিং সেন্টারের কার্যক্রম চলমান দেখতে পান ভ্রাম্যমাণ আদালত। পরে কোচিং সেন্টারগুলো সিলগালা করা হয়। এর মধ্যে নব দিগন্তের সজীব খানকে ৯ হাজার টাকা, জয়যাত্রার কে এম নুরুল্লাহ হাসান, মুর্শিদুল আলম, রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও জসিমকে ৫ হাজার টাকা করে এবং অনন্য’র রেজাউল হাসানকে এক হাজার টাকা, ব্লেইজের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুব ওয়াহেদকে তিন হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে এসব কোচিং সেন্টারকে সিলগালার নির্দেশনা দেয়া হয়।

এদিকে ফার্মগেটে মবিডিক কোচিং সেন্টারে অভিযান চালিয়ে মঈন উদ্দিন চৌধুরী, সাব্বির হোসেন, পার্থ রায় ও মো. শরিফকে এক মাস করে কারাদণ্ড দেয়া হয়। পাশাপাশি হৃদিক দেবনাথ নামে আরেকজনকে ১৫ দিনের কারাদণ্ড দেন আদালত। গ্রিন রোডের বসু কোচিং সেন্টারের কামরুল হাসান, নুরুল আলম ও রাজু সরকারকে এক মাস করে কারাদণ্ড দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×