সংসদে আরও ৪টি সংসদীয় কমিটি গঠিত

  সংসদ রিপোর্টার ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

একাদশতম জাতীয় সংসদের প্রথম অধিবেশনের অষ্টম দিনে আরও চারটি সংসদীয় স্থায়ী কমিটি গঠিত হল। সোমবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী কমিটি গঠনের প্রস্তাব উত্থাপন করলে ভোটে তা পাস হয়। এ পর্যন্ত মোট ৩৮টি সংসদীয় কমিটি গঠিত হল। নতুন চারটি কমিটি হল- জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি- সভাপতি এইচ এন আশিকুর রহমান। সদস্য- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আবুল হাসান মাহমুদ আলী, আ শ ম ফিরোজ, হাফিজুর রহমান, র আ ম ওবায়দুর মোক্তাদির চৌধুরী, দীপঙ্কর তালুকদার ও পনিরউদ্দীন আহমেদ। বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি- সভাপতি মির্জা আজম। সদস্য মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ইসরাফিল আলম, মোয়াজ্জেম হোসেন রতন, রঞ্জিত কুমার রায়, নজরুল ইসলাম চৌধুরী, বেগম শাহীন আক্তার ও আবদুল মোমিন মণ্ডল। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি- সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সদস্য প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, শহিদুল ইসলাম, বিএম কবিরুল হক, মাহবুবউল আলম হানিফ, শহিদুল ইসলাম বকুল, ছোট মনির ও মোজাফ্ফর হোসেন। বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি প্রস্তাব সংক্রান্ত কমিটি- সভাপতি শেখ ফজলে নূর তাপস, সদস্য সাহারা খাতুন, মোস্তাফিজুর রহমান, মোসলেউদ্দীন, কামরুল ইসলাম, আবদুল মতিন খসরু, সেলিম আলতাফ জর্জ ও শরিফুল আলম জিন্না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×