রাজধানীর কয়েকটি এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

  যুগান্তর রিপোর্ট ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর কয়েকটি এলাকায় ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

রাজধানী ঢাকার বেশিরভাগ এলাকায় আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে ১২ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- মেট্রোরেল নির্মাণ কাজের জন্য গ্যাসের পাইপলাইন স্থানান্তরের কাজ চলছে। এজন্য মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলোর মধ্যে আছে- মিরপুর, শ্যামলী, মনিপুরীপাড়া, আগারগাঁও, ধানমণ্ডি, মোহাম্মদপুর, গণভবন, জাতীয় সংসদ ভবন, কলাবাগান, হাজারীবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শাহবাগ গ্রিনরোড, পুরান ঢাকার সব এলাকা, বঙ্গভবন, গোপীবাগ, স্বামীবাগ, রামপুরা এলাকা, বনশ্রী, নন্দীপাড়া, মগবাজার, সিদ্ধেশ্বরী, সেগুনবাগিচা, মিন্টো রোড, তেজগাঁও, খিলগাঁও, বাসাবো, মতিঝিল, কমলাপুর এবং কাছাকাছি এলাকা। এসব এলাকায় আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আশুলিয়ায় সঞ্চালন লাইনে ত্রুটির কারণে শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত সাভার, আশুলিয়া এবং রাজধানীর উত্তরা, গাবতলী, মিরপুর, মোহাম্মদপুর, ধানমণ্ডিসহ আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল। ফলে চরম ভোগান্তিতে পড়েন এসব এলাকার মানুষ।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×