ফতুল্লায় চাঁদা না পেয়ে চালকের হাত ভাঙল চেয়ারম্যানের ভাই

  ফতুল্লা প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদা না পেয়ে এক বাসচালকের হাত ভেঙে দিয়েছে উপজেলা ভাইস চেয়ারম্যানের ছোট ভাই। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় যাত্রীবাহী বাসের চালক বাবু মিয়ার কাছে এক হাজার টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদা না পেয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের ছোট ভাই শরীফ ও তার লোকজন বাবুর হাত ভেঙে দেয়। এ ঘটনায় পুলিশ শরীফ ও তার বাহিনীর ক্যাডার রাজ্জাক মোল্লা ও রাসেল সাউদকে গ্রেফতার করেছে।

ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের গিরিধারা এলাকার শাহজাহানের ছেলে বাবু শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত বাবু জানান, ফতুল্লার সাইনবোর্ড এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দখল করে ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন অবৈধভাবে বিভিন্ন পরিবহনের স্ট্যান্ড তৈরি করেছেন। এখানে অনাবিল পরিবহনেরও স্ট্যান্ড রয়েছে। বাবু জানান, সোমবার রাজ্জাক, রাসেল সাউদ, এরশাদ, আবুল খায়ের ও ভাগিনা মিজানকে সঙ্গে নিয়ে শরীফ তার কাছে এক হাজার টাকা চাঁদা দাবি করে। তারা জানায়, স্ট্যান্ডে গাড়ি পার্কিং করলে তাদের চাঁদা দিতে হয়। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা বাস থেকে সব সিট তুলে নিয়ে যায়। এর প্রতিবাদ করলে লোহার রোড দিয়ে তারা আমাকে এলোপাতাড়ি পেটায় এবং আমার বাম হাত ভেঙে দেয়। এরপর আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, অভিযোগ পাওয়ার পর রাতেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×