গাজীপুরে বিপুল পরিমাণ ভেজাল ওষুধ জব্দ

আটক চার

  গাজীপুর প্রতিনিধি ১৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভেজাল ওষুধ

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে প্রায় ৩ কোটি টাকা মূল্যমানের ভেজাল ওষুধ জব্দ করেছে। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত হাতিয়াব এলাকায় উইলস মার্কেটিং কোম্পানি লিমিটেড নামক কারখানায় এ অভিযান চালানো হয়।

এ সময় বিপুল পরিমাণ কেমিক্যাল, ভেজাল ওষুধসহ চারজনকে আটক করা হয়েছে। আটকরা হল নেত্রকোনার সুজন ও দীপক রেশা, শেরপুরের রাজিউস এবং আবু তালেব।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ড. রুহুল আমিন সরকার বুধবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, গাজীপুর মহানগরের হাতিয়াব এলাকায় উইলস মার্কেটিং কোম্পানি লিমিটেড নামের কারখানায় মানহীন ও মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল ব্যবহার করে গরু মোটাতাজাকরণের ইনজেকশন, এন্টিবায়োটিক, মাছের খাবার, পশু খাদ্যে মিশ্রণের জন্য সাপ্লিমেন্ট ভিটামিন, পোলট্রি মুরগির সিন্থেটিক নিউট্রিয়েন্ট তৈরিকরণ, নকল ভিটামিন জাতীয় উপাদান তাদের নিজস্ব বোতলে কোরিয়া, ইউএসএ, ইন্ডিয়ার তৈরি লেভেল লাগিয়ে বাজারজাত করা হচ্ছে। এমন খবরে মহানগর গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×