নগ্ন ছবি ফেসবুকে

স্ত্রী’র মামলায় ডিজিটাল নিরাপত্তা আইনে চার্জশিট

  ফতুল্লা প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগ্ন ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নগ্ন ছবি ফেসবুকে প্রকাশ করায় স্ত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্বামী আল আমিনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

বুধবার বিকালে ১১ জনকে সাক্ষী দেখিয়ে সোনারগাঁ থানা পুলিশ নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বরাবর এ চার্জশিট দাখিল করেন। কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার ধার্য দিনে আদালতে চার্জশিটটি উপস্থাপন করা হবে।

আদালত সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ভাগজোড় গ্রামের এসএম বিল্লাল হোসেনের ছেলে আল আমিন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব হাটিপাড়া গ্রামের আয়েশা ইসলামকে বিয়ে করেন। বিয়ের পর থেকে আল আমিন যৌতুকের টাকার জন্য আয়েশার ওপর বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন চালাত।

বিয়ের দুই বছর পর নির্যাতন সহ্য করতে না পেরে আয়েশা পিত্রালয়ে চলে যান এবং ঢাকা মহানগর আদালতে যৌতুক আইনে একটি মামলা করেন। এরপর ২০১৮ সালের ২ অক্টোবর আল আমিনকে তালাক দেন আয়েশা। এতে আল আমিন ক্ষিপ্ত হয়ে একইদিন এডিট করা আয়েশার নগ্ন ছবি ও ভিডিও ৪টি আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেন।

এ ঘটনায় আয়েশার অভিযোগে ২০১৮ সালের ১৪ অক্টোবর রাতে র‌্যাব-১০ এর সদস্যরা সোনারগাঁ নানাখী এলাকা থেকে আল আমিনকে গ্রেফতার করে তার কাছ থেকে নগ্ন ছবি ও ভিডিও উদ্ধারসহ মোবাইল ও কম্পিউটার জব্দ করে। পর দিন আয়েশা বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ২০১৮ এর ২৫/২৭ ধারায় মামলা করেন। এ মামলা তদন্ত করে এসআই ফয়সাল হাওলাদার (পিপিএম) আদালতে চার্জশিট দাখিল করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×