ফতুল্লায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত ১৫

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার রামারবাগ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫ জন। শুক্রবার রামরবাগ শাহী মসজিদ এলাকায় এ সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি দোকান ভাংচুর ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীদের মহড়া দিতে দেখা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের মোস্তফা গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল একই এলাকার যুবলীগের প্রতিপক্ষ গিয়াসউদ্দিন গ্রুপের মধ্যে। শুক্রবার মাদকবিরোধী অভিযানের মিছিল চলাকালে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে গিয়াসউদ্দিনের লোকজন। পরে মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠিসোটা, লোহার পাইপ, রামদাসহ হামলা চালায় গিয়াসউদ্দিন গ্রুপের লোকজনদের ওপর। এ সময় এক নারীসহ ১৫ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২ জনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যদের শহরের খানপুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

খানপুর হাসপাতালের চিকিৎসক ডা. অমির রায় জানান, ফতুল্লা থেকে আসা আহতদের অধিকাংশই ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাদের মাথা ও পায়ে গুরুতর জখম হয়েছে। ৪ জনকে ঢাকায় রেফার করেছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×