দাম নিয়ে কথা কাটাকাটি

গাউছিয়া মার্কেটে জাবি ছাত্রীকে দোকানির মারধর

  যুগান্তর রিপোর্ট ২৩ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর নিউমার্কেট থানাধীন গাউছিয়া মার্কেটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, বান্ধবীসহ ওই ছাত্রীকে অবরুদ্ধ করে রাখা হয়। বিষয়টি নিউমার্কেট থানায় জানানো হলে তাদের উদ্ধার করে পুলিশ। ওই ছাত্রীর অভিযোগ, পণ্যের দাম নিয়ে কথা কাটাকাটির জেরে ইয়েলো কালেকশনের এক দোকানি তাকে মারধর করে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী কেনাকাটা করতে গাউছিয়া মার্কেটে যান। মার্কেটের নিচতলায় ইয়েলো কালেকশনে গিয়ে তারা অলঙ্কারের দাম জানতে চান। এ সময় দাম নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দোকানি তাকে অশ্লীল ভাষায় গালাগাল করে। দোকানি ওই ছাত্রীর শরীরে হাত দেয়ারও চেষ্টা করে। বাধা দিলে দোকানি ছাত্রীকে চড় মারে। পরে ঘাড় ধাক্কা দিয়ে ছাত্রীকে দোকান থেকে বের করে দেয়া হয়। এ সময় আশপাশের দোকানিরা ইয়েলো কালেকশনের দোকানির পক্ষ নিয়ে ছাত্রীকে গালাগাল করে।

ছাত্রী পুলিশকে আরও জানান, গাউছিয়া মার্কেটের ঘটনার পর বান্ধবীসহ তিনি পাশের হকার্স মার্কেটে যান। সেখানেও ইয়েলো কালেকশনের দোকানি আরও কয়েকজনকে নিয়ে তাদের অনুসরণ করতে থাকে। তারা ওই মার্কেটের দোকান মালিকদের ছাত্রীর কাছে পণ্য বিক্রি করতে নিষেধ করে। এ সময় তারা প্রায় আধা ঘণ্টা ওই শিক্ষার্থী এবং তার বান্ধবীকে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ তাদের উদ্ধার করে।

এ বিষয়ে নিউমার্কেট থানার ওসি আতিকুল ইসলাম যুগান্তরকে বলেন, দুই নারীকে হেনস্তা করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×