বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে যুগান্তরের তুলনা হয় না

-সাগুফতা ইয়াসমিন এমিলি

  লৌহজং প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক হুইপ ও মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ী) আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যুগান্তরের তুলনা হয় না। সত্যের সন্ধানে নির্ভীক যুগান্তর এগিয়ে চলেছে বহু দূর। সত্য সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যুগান্তরের একটি আলাদা বৈশিষ্ট্য রয়েছে। যুগান্তর এগিয়ে যাবে বহু দূর। যুগান্তরের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ ভবনে কেক কেটে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লৌহজং উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আবুল বাসার খানের সভাপতিত্বে ও মাসুম আহাম্মেদ পিন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রশিদ শিকদার, যুগ্ম সম্পাদক বিএম শোয়েব, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারি, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী, জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক তোপাজ্জল হোসেন তপন, আবু ফায়সাল নিপু, মনির হোসেন মাস্টার, তোপাজ্জল হোসেন শেখ, প্রভাষক ছালমা আক্তার, মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা দীপু চাকলাদার, রফিকুল ইসলাম মোল্লা, আমির হোসেন তালুকদার, রফিকুল ইসলাম ঢালী, হামিদুর রহমান জুয়েল, ওমর ফারুক রাজিব, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, আবু বকর মাঝি, ফরদান দেওয়ান, মনোজ কুমার সিংহ অমিত, রাজু, শামীম হাওলাদার, মিঠুন মোড়ল, সুব্রত চন্দ্র দাস, হাবিবুর রহমান মোড়ল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter