তুচ্ছ ঘটনায় কর্তৃপক্ষের বাহাদুরি

বিশ্ববিদ্যালয়ের ২২ শিক্ষার্থীকে ফ্যান্টাসি কিংডমে মারধর

  যুগান্তর রিপোর্ট, সাভার ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাভারের আশুলিয়ায় অবস্থিত বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২২ শিক্ষার্থীকে পিটিয়ে জখম করা হয়েছে। তুচ্ছ ঘটনার জের ধরে শুক্রবার বিকাল ৫টার দিকে ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষ ও আনসার বাহিনীর সদস্যরা এ ঘটনা ঘটায়।

আহত ছাত্ররা জানান, স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব শরণখোলার ব্যানারে ৮০ জন ছাত্র সকালে ফ্যান্টাসি কিংডমে বনভোজনে আসেন। বিকালে রাইডে ওঠা নিয়ে বনভোজনে আসা অন্য একজনের সঙ্গে শরণখোলার একজনের কথা কাটাকাটি হয়। এ সময় শরণখোলার ওই ছাত্রকে অন্যরা মারধর করে। এর জের ধরে ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা এগিয়ে গেলে ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় ফ্যান্টাসি কিংডমের আনসার সদস্য ও কর্তৃপক্ষের লোকজন তাদের ২২ জনকে পিটিয়ে আহত করে। তাদের মধ্যে আটজনকে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিক্ষার্থীদের মোবাইল ফোন সেট, নগদ টাকা ও ক্যামেরা লুটপাট করে হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আহত ছাত্রদের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- আব্দুল্লাহ আল জিয়াত (২২), আশিক আহমেদ (২২), শাহাদাত হোসেন (২৩), নোমান খাঁন (২২), মুন্সি আরিফ (২৪), সায়মন নিয়াত (২৫), জুয়েল খাঁন (২২), ইমতিয়াজ শুভ্র (২৩) ও ইলিয়াস হোসেন (২০)। ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর (অব.) মনজুর উদ্দিন আহমেদ সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি। আশুলিয়া থানার এসআই জামিলুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter