নবীনগরে ভুয়া ডাক্তারের সাজা

  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শুক্রবার এক ভুয়া ডাক্তারকে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান উপজেলা সলিমগঞ্জ ইউনিয়নে অলিউর রহমান হাসপাতাল কর্তৃপক্ষের সহায়তায় হাসপাতালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ডের রায় দেন। দণ্ডপ্রাপ্ত ওই ভুয়া ডাক্তারের নাম রাকিবুল ইসলাম রাকিবের বাড়ি কুমিল্লা জেলার হোমনা উপজেলার নিলখী গ্রামে। তিনি এসএসসি পাস না করেও ২০০৮ সাল থেকে বিভিন্ন অঞ্চলে প্রাইভেট হাসপাতালসহ ফার্মেসিগুলোতে চেম্বার খুলে এমবিবিএস পরিচয় দিয়ে ডাক্তার সেজে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। এর আগে তাকে ২০১৭ সালে মৌলভীবাজারে ভ্রাম্যমাণ আদালত দুই মাসের সাজা দিয়েছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter