মুরাদনগরে মোস্তাক হত্যা

ইউপি নির্বাচন ও মাছের প্রজেক্ট নিয়ে বিরোধে খুন

  কুমিল্লা ব্যুরো ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুরাদনগরের ব্যবসায়ী মোস্তাক হত্যার রহস্য উদ্ঘাটন করেছে জেলা গোয়েন্দা শাখা। এ ঘটনায় গ্রেফতার আমির হোসেন শুক্রবার বিকালে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহনাজ মুনির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনি বলেছেন, ইউপি নির্বাচন ও মাছের প্রজেক্ট নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

ডিবি সূত্রে জানা যায়, ২৪ জানুয়ারি মুরাদনগর থানাধীন পাঁচপুকুরিয়া গ্রামের মোস্তাক মিয়া (৩৮) নিখোঁজ হন। এ ঘটনায় তার স্ত্রী পারভীন আক্তার মুরাদনগর থানায় নিখোঁজ ডায়েরি করেন। পরে ২৭ জানুয়ারি মোস্তাকের লাশ একই উপজেলার বাঁশকাইট গ্রামের মরিচাখালে পাওয়া যায়। এরপর নিহতের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে মুরাদনগর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্ত করছেন জেলা গোয়েন্দা শাখার এসআই শাহ কামাল আকন্দ পিপিএম। তিনি জানান, ওই হত্যাকাণ্ডে বড় ধরনের কোনো ক্লু ছিল না। পরে তদন্তে এ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত মো. আমির হোসেন নামে এক ব্যক্তির সম্পৃক্ততা বেরিয়ে আসে। বৃহম্পতিবার আমির হোসেনকে কুমিল্লা নগরীর রেসকোর্স থেকে আটক করা হয়। ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে মুরাদনগর উপজেলার শরমাকান্দা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। হত্যাকাণ্ডে জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও মামলার তদন্ত কর্মকর্তা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter