বিএসএমএমইউ

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হওয়ায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে অভিনন্দন জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শনিবার দুপুরে তৃতীয় সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভায় এ অভিনন্দন জানানো হয়।

সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান। এ সময় আরও উপস্থিত ছিলেন সিন্ডিকেট সদস্য ও সংসদ সদস্য ডা. মো. রুস্তম আলী ফরাজী, মো. মাহবুব আলী, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. আমিনুল ইসলাম খান, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অধ্যাপক মো. নজরুল ইসলাম, অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম, প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারসহ সিন্ডিকেট সদস্যরা।

সভায় আগামী ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় সমাবর্তন উপলক্ষে সম্মানসূচক ডিগ্রি প্রদানের বিষয়টি গুরুত্বের সঙ্গে আলোচনা হয়। এ সময় জানানো হয়, চিকিৎসা শিক্ষা ও গবেষণা কার্যক্রম, কোনো নির্দিষ্ট ক্ষেত্রে বিশেষ অবদান রাখা, জাতীয় বা আন্তর্জাতিক পরিমণ্ডলে ব্যতিক্রমধর্মী ও মানবকল্যাণমূলক উল্লেখযোগ্য অর্জনকারী সম্মানিত ব্যক্তিদের সম্মানসূচক ডিগ্রি প্রদান করা হবে।