ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

মাদক ব্যবসায়ীদের তালিকা সঠিক নয়

  ঢাবি প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শিক্ষাপ্রতিষ্ঠান কেন্দ্রিক মাদক ব্যবসায়ীদের তালিকাটি সঠিক নয় বলে দাবি করেছেন ছাত্রলীগের পরিবেশবিষয়ক উপ-সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। মন্ত্রণালয়ের তৈরি মাদক ব্যবসায়ীর তালিকায় তার নাম রয়েছে উল্লেখ করে সম্প্রতি একটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এর সূত্র ধরে নিজের অবস্থান ব্যাখ্যার জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছাত্রলীগ নেতা।

সোহাগ বলেন, মন্ত্রণালয়ের এ জরিপ কোনোভাবেই সঠিক হয়নি। যদি সঠিক হত, তাহলে আমার নাম এ তালিকায় আসত না। বরং প্রকৃতপক্ষে যারা এসব কাজে জড়িত, তাদের নাম আসত। এটা আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি।

সোহাগ বলেন, আমার কয়েক হাজার বন্ধু, সহপাঠী, সহকর্মী রয়েছে। এদের মধ্যে একজনও যদি বলতে পারে আমি কখনও একটা সিগারেট খেয়েছি কিংবা মাদক সংক্রান্ত কোনো কাজে জড়িত ছিলাম বা আছি, তাহলে আমি আজই ছাত্রলীগ থেকে পদত্যাগ করব।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.