কবি জসীমউদ্দীন হলের পুনর্মিলনী উৎসব

  ঢাবি প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয় কবি জসীমউদ্দীন হলের সাবেক শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়ার আলী চৌধুরী সিনেট ভবন অ্যালামনাই হল মিলনায়তনে এ অনুষ্ঠানে যোগ দেন হলটির সাবেক শিক্ষার্থীরা। কবি জসীমউদ্দীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন বর্ণাঢ্য এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রথম পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদষ্টো ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী। সম্মানিত অতিথির বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। এ সময় অ্যালামনাইয়ের আহ্বায়ক ও হলের প্রাধ্যক্ষ অধ্যাপক রহমত উল্লাহ এবং ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু উপস্থিত ছিলেন।

পরে কবি জসীমউদ্দীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে। প্রথমবারের মতো আয়োজিত এ পুনর্মিলনী অনুষ্ঠানের স্লোগান ছিল ‘বসিয়াছে আজ মিলনমেলা নকশিকাঁথার মাঠে’। অনুষ্ঠানে সবাই সাদা টি-শার্ট এবং ক্যাপ পরে র‌্যালিতে অংশ নেন। পুরনো দিনের বন্ধুদের কাছে পেয়ে সবাই মেতে ওঠেন আনন্দ আড্ডায়। ক্যাম্পাস জীবনের সোনালি অতীতের স্মৃতি রোমন্থন করেন তারা। অনেকে হলের যে কক্ষে ছিলেন, স্মৃতিবিজড়িত সেই কক্ষ ঘুরে দেখেন।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter