সুন্দরগঞ্জে যমুনা প্লাজা উদ্বোধন

  গাইবান্ধা প্রতিনিধি ১১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উদ্বোধন

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার গোলাম মওলা ভবনে বুধবার আনুষ্ঠানিকভাবে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের নিজস্ব শোরুম যমুনা প্লাজার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের সেলস্ অ্যান্ড মার্কেটিং বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) মো. মাসুদুর রহমান। তিনি ফিতা কেটে এ প্লাজার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অতিথি ছিলেন পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাজু খন্দকার, যমুনা ইলেকট্রিনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের রাজশাহী ও রংপুর ডিভিশনের এরিয়া সেলস ম্যানেজার মো. আশিকুর রহমান (এএসএম), বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমেদ, ওয়ালটন শোরুমের ম্যানেজার একে খন্দকার, যমুনা প্লাজার গাইবান্ধা ম্যানেজার শামিউল আলম সরকার, সুন্দরগঞ্জ ম্যানেজার আবদুল্যাহ আল মামুন, ভবনের মালিক গোলাম মওলা মো. মোতাহারুল ইসলাম শামিম, বগুড়া প্লাজা ম্যানেজার আবুল বাশার, সুন্দরগঞ্জ ব্যবসায়ী সমিতির সম্পাদক সিরাজুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী সালেকুর রহমান বাদশা, সাংবাদিক আবদুল মান্নান প্রমুখ।

উদ্বোধনের আগে প্লাজা চত্বরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি মাসুদুর রহমান বলেন, যমুনা ইলেকট্রনিক্সের যে কোনো পণ্য বাজারের সেরা। যমুনার পণ্য সারা দেশে আলোড়ন তুলেছে।

এ প্রতিষ্ঠান সারা দেশে ইলেকট্রনিক্সের বাজারে নেতৃত্ব দেয়ার লক্ষ্যে প্রযুক্তিগত উৎকর্ষ, নতুন নতুন ডিজাইন এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতা করার সক্ষমতা অর্জন করেছে। মাসুদুর রহমান আরও বলেন, যমুনার ইলেকট্রনিক্স সামগ্রী সুলভ মূল্যে ক্রয় করা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×