শান্তিপূর্ণ কর্মসূচি সরকার পছন্দ করছে না

-নজরুল ইসলাম খান

  যুগান্তর রিপোর্ট ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির ‘শান্তিপূর্ণ কর্মসূচি’ সরকার পছন্দ করছে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। রোববার দুপুরে এক আলোচনা সভায় তিনি বলেন, সম্প্রতি আমাদের চার হাজারের বেশি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে, প্রতিদিনই করা হচ্ছে। আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। কিন্তু সরকার শান্তিপূর্ণ আন্দোলন পছন্দ করছে না। কারণ, অশান্তি না করলে তো তাদের ইচ্ছা পূরণ হয় না। কিন্তু আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাব। আমাদের দলের চেয়ারম্যান এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সেটাই নির্দেশ।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোমবার থেকে বুধবার পর্যন্ত ঢাকাসহ সারা দেশে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। এরমধ্যে আছে- সোমবার মানববন্ধন, মঙ্গলবার অবস্থান কর্মসূচি এবং বুধবার অনশন। রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বিএনপির চিকিৎসক সংগঠন ‘ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব’ চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ আলোচনা সভার আয়োজন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter