কাল কূটনৈতিকদের সঙ্গে বসবে বিএনপি

রিজভীর সঙ্গে যুক্তরাষ্ট্রের ফার্স্ট সেক্রেটারির বৈঠক

  যুগান্তর রিপোর্ট ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদণ্ড, নেতাকর্মীদের গ্রেফতারসহ সার্বিক রাজনৈতিক পরিস্থিতি কূটনীতিকদের কাছে তুলে ধরবে বিএনপি। আগামীকাল মঙ্গলবার বিকালে চেয়ারপারসনের গুলশান কার্যলয়ে এ বৈঠক হবে। ইতোমধ্যে ৪২টি দেশ ও পাঁচ দাতাসংস্থাকে বৈঠকের আমন্ত্রণ জানিয়ে চিঠি দেয়া হয়েছে। খালেদা জিয়ার রায়ের পূর্বে কূটনৈতিক তৎপরতা শুরু করে বিএনপি। রায়ের আগে একাধিক দেশের রাষ্ট্রদূত ও প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করে দলটি।

এদিকে চেয়ারপারসনকে কারাগারে পাঠানোর পর বিএনপির করণীয় প্রসঙ্গে জানতে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের ফার্স্ট সেক্রেটারি (পলিটিক্যাল অ্যাফেয়ার্স) উইলিয়াম মোলার। বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তাদের মধ্যে প্রায় এক ঘণ্টা বৈঠক হয়। বৈঠকে সার্বিক বিষয় তুলে ধরেন রিজভী। চেয়ারপারসনের রায়ের পর শান্তিপূর্ণ কর্মসূচি পালন করায় বিএনপিকে ধন্যবাদ জানান মোলার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter