নারায়ণগঞ্জে নাশকতার মামলায় বিএনপির ২২ নেতাকর্মী রিমান্ডে

  ফতুল্লা প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে নাশকতার মামলায় পৃথক চারটি আদালত বিএনপির ২২ জন নেতাকর্মীর বিরুদ্ধে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত আদালতগুলোতে পুলিশের আবেদনে রিমান্ড শুনানি হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী বিশ্বাস জানান, বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে আড়াইহাজার থানার নাশকতার মামলায় ৭ জন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক ইমামের আদালতে সোনারগাঁ থানার ৬ জন আসামির ৫ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ।

অপর দিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে ফতুল্লার মডেল থানার ২ জন এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে সিদ্ধিরগঞ্জ থানার ৭ জন আসামির ৫ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালতগুলো শুনানি শেষে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হল- আড়াইহাজার থানার মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়কসহ সম্পাদক নজরুল ইসলাম আজাদ। বাকি আসামিদের কয়েকজন হলেন আড়াইহাজার উপজেলা যুবদলের সভাপতি জুয়েল, সহ-সভাপতি সালাহউদ্দিন, বিএনপি নেতা মনির, গাজী, লিটন, রাজীব।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জাকির হোসেন জানান, মিথ্যা সাজানো গল্পের মামলায় পুলিশ আসামিদের অতিরঞ্জিতভাবে রিমান্ড আবেদন করেছে। অপরদিকে সোনারগাঁ থানার রিমান্ডপ্রাপ্তরা হল- উপজেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, পৌরসভা বিএনপির সহ-সভাপতি সালাউদ্দিন, তার ছেলে টিটু, বিএনপি নেতা আলমগীর, সোহেল, কাউন্সিলর নাসিম পাশা। ফতুল্লা মডেল থানার রিমান্ডপ্রাপ্তরা হল- হারুন অর রশিদ, পল্টু, মিলন প্রধান, শাহীন, লুৎফর রহমান, নবীর হোসেন, কামাল হোসেন। সিদ্ধিরগঞ্জ থানার রিমান্ডপ্রাপ্তরা হল- জিয়া হাসান ও ইকবাল হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter